ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাস্থ্যবিধি না মানায় সিরাজগঞ্জে ৭১ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
স্বাস্থ্যবিধি না মানায় সিরাজগঞ্জে ৭১ জনকে জরিমানা

সিরাজগঞ্জ: কঠোর স্বাস্থ্যবিধির মধ্যে বিনা কারণে বাইরে ঘোরাফেরা করায় সিরাজগঞ্জে ৭১ জনকে বিভিন্ন পরিমাণে মোট ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার (করোনা সেলের দায়িত্বে) মো. মাসুদুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার (২৬ জুলাই) সকাল থেকে দিনগত রাত পর্যন্ত জেলা সদরসহ নয়টি উপজেলায় আটটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।  

মো. মাসুদুর রহমান জানান, করোনার অতিমারি মোকাবিলায় সরকার ঘোষিত কঠোর লকডাউন মানাতে সোমবার সকাল থেকে রাত পর্যন্ত জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) নেতৃত্বে আটটি ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়। বিনা কারণে ঘরের বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা, মুখে মাস্ক না পড়াসহ বিভিন্ন অভিযোগে অভিযানে ৬৬টি মামলা দায়ের করা হয়। এসব মামলার ৭১ জন ব্যক্তিকে বিভিন্ন পরিমাণে মোট ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।