ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

নাজিরপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
নাজিরপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার 

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবড়া ইউনিয়নের দেউলবাড়ী গ্রামের মোসা. মিনারা বেগম (৫০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) রাত ২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

 মিনারা ওই গ্রামের মো. নুরুল ইসলাম বেপারীর স্ত্রী।  

দোবড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাস্টার মো. অলিউল্লাহ বাংলানিউজকে জানান, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে কিছু দূরে সবজি বাগানের পাশের একটি নালায় ভাসমান অবস্থায় ওই গৃহবধূর মরদেহ তাকে উদ্ধার করে স্বজনরা। পরে বিষয়টি থানায় জানানো হয়।  

গৃহবধূ মিনারার স্বামী বাংলানিউজকে জানান, সোমবার সকালে তিনি বিভিন্ন ধরনের সবজি চারা বিক্রি করতে তার ছেলে মো. এমরানকে (১০) নিয়ে পার্শ্ববর্তী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শৈলদাহ বাজারে যান। সন্ধ্যায় বাড়ি ফিরে স্ত্রীর মৃত্যুর খবর জানতে পারেন।  

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পেয়ে সোমবার দিনগত রাত ২টার দিকে মিনারার মরদেহ উদ্ধার করা হয়। তার মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৮৫৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa