ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

জাতীয়

বাংলানিউজের সাংবাদিক নাদিম ও তার স্ত্রীর ওপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
বাংলানিউজের সাংবাদিক নাদিম ও তার স্ত্রীর ওপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার ১ ...

জামালপুর: চলমান কঠোর বিধিনিষেধের মধ্যেও দোকান খোলা রাখার ছবি ফেসবুকে দেওয়ায় জামালপুরের বকশীগঞ্জে বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম ও তার স্ত্রীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) দুপুরে বকশীগঞ্জ পৌরসভার মধ্যবাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় তিন জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন নির্যাতনের শিকার বাংলানিউজের সাংবাদিক নাদিম। মামলায় বধুয়া ফ্যাশন নামের ওই দোকানটির মালিক সেলিম রেজা এবং তার দুই ছেলে রাসেল খন্দকার ও ইসরাত হোসেন শিপনকে আসামি করা হয়েছে।

হামলায় আহত সাংবাদিক নাদিম ও তার স্ত্রী গোয়ালগাঁও কমিউনিটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা জানায়, চলমান কঠোর বিধিনিষেধের মধ্যেও রোববার বকশীগঞ্জ বাজারের বধুয়া ফ্যাশন নামের দোকানটি খোলা রেখে পণ্যবিক্রি করছিল। বিষয়টি সাংবাদিক নাদিমের নজরে এলে দোকানটির ছবি তুলে তার ফেসবুক আইডিতে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

এ নিয়ে ওই দোকানের মালিক সেলিম রেজা ও তার দুই ছেলে সাংবাদিক নাদিমের ওপর ক্ষুব্ধ হয়।

সোমবার দুপুরে উপজেলার গোয়ালগাঁও কমিউনিটি ক্লিনিক থেকে স্ত্রী মনিরা বেগমকে সঙ্গে নিয়ে মোটরসাইলে বাসায় ফিরছিলেন নাদিম। পথে বধুয়া ফ্যাশনের সামনে দিয়ে আসার সময় দোকান মালিক সেলিম রেজা ও তার দুই ছেলে তাদের পথরোধ করে মারধর শুরু করেন।

এ সময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে। সাংবাদিক নাদিম বলেন, হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, দোকান মালিকের ছেলে রাসেল খন্দকারকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জন আসামি পলাতক রয়েছেন।
 
বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa