ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনু নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
মনু নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

মৌলভীবাজার: মৌলভীবাজার শহরের বর্ষিজোড়া থেকে নিখোঁজ হন ১৮ বছরের পাবেল হোসেন। দু'দিন পর তার মরদেহ মনু নদী থেকে উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৪ জুলাই) রাতে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের মনু নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়। পাবেল হোসেন মৌলভীবাজার শহরতলীর বর্ষিজোড়া গ্রামের অকিল মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, পাবেল শুক্রবার (২৩ জুলাই) সকাল পৌঁনে ৭টার দিকে ওর বন্ধু ওমর ফারুকের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বের হয়। কিন্তু সে তার কাছে যায়নি। এক পর্যায়ে তার পরিবারের লোকজন ও আমরা সবাই মিলে তাকে খোঁজাখুঁজি করি। অনেক খোঁজাখুঁজি পরেও সন্ধান না পেয়ে বড় বোন নাছিমা আক্তার সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। তার সন্ধানে আমরা ফেসবুকে নিখোঁজ বিজ্ঞপ্তি দিই।

রোববার (২৫ জুলাই) মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বাংলানিউজকে বলেন, শনিবার রাতে মনুমুখ ইউনিয়নের মনু নদী থেকে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। পবিবারের লোকজন এটা নিখোঁজ পাবেল হোসেনের মরদেহ বলে নিশ্চিত করেছেন। মৌলভীজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে তিনি মারা গেছেন এখনও বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
বিবিবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।