ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

স্বাস্থ্যবিধি না মানায় ৪ ব্যবসায়ীকে অর্থদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
স্বাস্থ্যবিধি না মানায় ৪ ব্যবসায়ীকে অর্থদণ্ড

মেহেরপুর: স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা ও মাস্কবিহীন চলাচল করার অপরাধে চাল ব্যবসায়ী, ওষুধ ব্যবসায়ী, গার্মেন্টস মালিককে ২৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম। এসময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শনিবার (২৪ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত মেহেরপুর শহর ও সদর উপজেলার আমঝুপি এলাকায় পৃথক আভিযান চালিয়ে ব্যবসায়ীদের এ জরিমানা করেন তিনি।

সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের সহযোগিতায় সকালে মেহেরপুর শহরের হোটেল বাজার, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে এবং আমঝুপি বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম।

কাজী অনিক ইসলাম জানান, মাস্ক ব্যবহার না করায় শহরের হোটেল বাজার এলাকার চাল ব্যবসায়ী আরিফুজ্জামানকে ১০ হাজার টাকা, মেহেরপুর জেনারেল হাসপাতালের সামনের ওষুধ ব্যবসায়ী শামীমকে চার হাজার, মুসলিম হোসেনকে চার হাজার, সদর উপজেলার আমঝুপি বাজার এলাকায় সবুজ ফ্যাশন অ্যান্ড বস্ত্রালয়ের স্বত্ত্বাধিকার সবুজকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa