ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

জাতীয়

মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধ মানাতে জেলা প্রশাসনের প্রচারণা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধ মানাতে জেলা প্রশাসনের প্রচারণা সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারে ঈদের পর কঠোর বিধিনিষেধ প্রতিপালনে সচেতনতামূলক প্রচারণা চালিয়েছে জেলা প্রশাসন। করোনাভাইরাসের সংক্রমণ ঊর্ধ্বগতি রোধ করতে ও লকডাউন বাস্তবায়নে এ প্রচারণা চালানো হয়।

শুক্রবার (২৩ জুলাই) জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সার্বিক তত্ত্বাবধানে জেলা সদরসহ উপজেলাগুলোতে প্রচারণা চালানো হয়। জুমার নামাজের সময় মসজিদে মসজিদে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে ইমামরা প্রচারণা চালান। এ সময় জরুরি প্রয়োজন ব্যতিত কেউ যেন বাড়ি থেকে বের না হন এবং কঠোরবিধিনিষেধ মেনে চলার আহ্বান জানানো হয়।
 

এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলতে ভ্রাম্যমাণ আদালত এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা চালান প্রশাসনের কর্মকর্তারা । জেলা ও উপজেলা শহরগুলোতে স্বাস্থ্যবিধি মানাতে সারাদিন আইনশৃঙ্খলা বাহিনী তৎপর ছিল।  

জেলা প্রশাসক ও ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান বলেন, অতীতের ন্যায় এবারো সরকার ঘোষিত লকডাউন ও কঠোর  বিধিনিষেধ পালনে জেলা প্রশাসন বদ্ধপরিকর। কঠোর বিধিনিষেধ মানাতে প্রতিদিনই জেলা প্রশাসনের অভিযান পরিচালিত হবে।

বাংলাদেশ সময় ২১৫৫ ঘণ্টা, ২৩ জুলাই, ২০২১

বিবিবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa