ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

বিছানাকান্দিতে নিখোঁজ দুই কিশোরের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
বিছানাকান্দিতে নিখোঁজ দুই কিশোরের মরদেহ উদ্ধার

সিলেট: সিলেটের পর্যটন কেন্দ্র বিছানাকান্দিতে পানিতে ডুবে নিখোঁজ দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে তাদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন- সিলেট নগরের গোয়াইপাড়া মল্লিকা আবাসিক এলাকার মৃত পান্নু মিয়ার ছেলে সাগর (১০) ও আলী হুসেনের ছেলে রুমেল (১১)।

ট্যুরিস্ট পুলিশের বরাত দিয়ে সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রা্প্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব বলেন, ঈদের পরদিন বৃহস্পতিবার (২২ জুলাই) বন্ধুদের নিয়ে ওই দুই কিশোর বিছানাকান্দি পর্যটন কেন্দ্রে বেড়াতে যান। সেখানে গোসল করতে নেমে প্রবল স্রোতে পানিতে তলিয়ে যায় তারা। অনেক খোঁজাখুজির পর শুক্রবার বিকেলে তাদের মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা বলেন, বর্ষায় পানির প্রবাহ বেড়ে যাওয়ায় বিছানাকান্দি জলপ্রবাহ খরস্রোতা হয়ে ওঠে। আর ‘লকডাউনে’ পর্যটকদের আনাগোনা না থাকায় পানির নিচের পাথররাশি শেওলা বেধে পিচ্ছিল হয়ে পড়েছে। যে কারণে সতর্কতা অবলম্বন না করে পানিতে নামলে নিমিষেই দুর্ঘটনা ঘটতে পারে। এরআগেও এভাবে অনেকে প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার দুর্ঘটনার পুনরাবৃত্তি ঘটায় অকালে প্রাণ গেলো দুই কিশোরের।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa