ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লকডাউন বাস্তবায়নে মাঠে চাঁদপুরের ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
লকডাউন বাস্তবায়নে মাঠে চাঁদপুরের ডিসি

চাঁদপুর: কঠোর লকডাউন বাস্তবায়নে চাঁদপুর শহরের বিভিন্ন সড়ক ও মহল্লায় পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে টহলে নেমেছেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

শুক্রবার (২৩ জুলাই) দুপুরে শহরের বিভিন্ন এলাকায় জেলা প্রশাসকের নেতৃত্বে টহল শেষে বাবুরহাট মোড়ে সাধারণ লোকজনের পরিস্থিতি তুলে ধরে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বক্তব্য দেন।

জেলা প্রশাসক বলেন, চাঁদপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও লোকজন লকডাউন মানছেন কিনা তা দেখার জন্য পুলিশ সুপারসহ আমরা বের হয়েছি। আমাদের সঙ্গে প্রেসক্লাবের সভাপতিও রয়েছেন। ঘুরে দেখা গেছে লোকজন লকডাউন মেনে চলছে। কিছু কিছু স্থানে আমরা ব্যত্যয় দেখছি, সেখানে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করছি এবং একই সঙ্গে লোকজনকে সচেতন করার জন্য আমাদের মাইকিং চলছে।

স্বেচ্ছাসেবক বাহিনীও শহরে মাইকিং করছে। যাতে মানুষ ঘরে থাকেন এবং বিনা কারণে ঘর থেকে বের না হন। যারা সচেনতন হচ্ছেন না তাদের জন্য মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হচ্ছে।

টহলের সময় চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু করে টহল গাড়ির বহর বাসস্ট্যান্ড, আব্দুল করিম পাটওয়ারী, চিত্রলেখার মোড়, কালিবাড়ী শপথ চত্বর শহীদ মুক্তিযোদ্ধা সড়ক, মিশন রোড, স্টেডিয়াম রোড, ওয়ারলেছ মোড় ও বাবুরহাট মতলব-পেন্নাই সড়ক মোড় পর্যন্ত পরিদর্শন করেন।

পরিদর্শনকালে কালিবাড়ী মোড়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তারা সড়কে বের হওয়া লোকদের বের হওয়ার কারণ জিজ্ঞাসাবাদ করেন। এসময় রিকশায় একাধিক যাত্রী উঠার কারণে স্বাস্থ্যবিধি রক্ষায় কয়েকজন যাত্রীকে নামিয়ে অন্য রিকশায় যাওয়ার জন্য বলেন।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।