ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমিকার উদ্দেশ্যে ‘চিরকুট’ লিখে যুবকের আত্মহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
প্রেমিকার উদ্দেশ্যে ‘চিরকুট’ লিখে যুবকের আত্মহত্যা

বরগুনা: প্রেমিকাকে ‘চিরকুট’  লিখে আত্মহত্যা করেছেন মুন্না হোসাইন (২৬) নামে এক যুবক। বৃহস্পতিবার (২২ জুলাই) গভীর রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৩ জুলাই) দুপুর ১টার দিকে পুলিশ পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের গোলাপী মঞ্জিল নামে ভাড়াটিয়া বাসা থেকে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।  

মুন্না হোসাইন আকিজ ফুটডসে পাথরঘাটায় বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

ভাড়াটিয়া বাসা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধারের পরে খাটের উপরে দুই টুকরো চিরকুট পায় পুলিশ। তাতে স্বপ্নাকে উদ্দেশ্য করে লেখা ছিল, ‘মানুষ মানুষের জন্য মরে না স্বপ্না। (তুই গিছিস আমিও) (যাবো বাড়ি)  আর কোনো ঝামেলা থাকলো না। ’ অপরটিতে লেখা ছিল ‘স্যার কাগজটা স্বপ্নার কাছে দিয়েন প্লিজ। ০১৯৩১২৮৭১৮৭ মুংলা, চাঁদপাই। ’

চিরকুটে পাওয়া মোবাইল নম্বরে কথা বলে জানা যায়, ওই নম্বরটি আজিজুল হক নামে এক ব্যক্তির। তার বাড়ি মোংলা সদরে। তিনি চিরকুটে লেখা স্বপ্নার বাবা।  

তিনি জানান, যশোর সদর উপজেলার কসড়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মুন্নার সঙ্গে আমার বিবাহিত মেয়ে (দুই সন্তান) স্বপ্নার প্রেমের সম্পর্ক ছিল। কয়েক মাস আগে মুন্নার সঙ্গে আমার মেয়ে স্বপ্না চলে যায়। পরে মুন্নার প্রতিবেশী সম্পর্কে চাচা শাহিন মেয়েকে বুঝিয়ে আমার বাড়িতে নিয়ে আসে। তিনি আরও বলেন, আমার মেয়ের জামাতা তিন বছর ধরে মালয়েশিয়া থাকে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চিরকুট দুটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। চিরকুট থেকে ধারণা করা হচ্ছে পরকীয়া সম্পর্কের কারণে যুবকটি আত্মহত্যা করে হতে পারে। তদন্ত করে কারণ উদঘাটন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ