ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেরিঘাটে মোটরসাইকেল আরোহীদের চাপ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
ফেরিঘাটে মোটরসাইকেল আরোহীদের চাপ 

মাদারীপুর: কঠোর লকডাউনে শুক্রবার (২৩ জুলাই) শিবচরের বাংলাবাজার ঘাটে মোটরসাইকেল আরোহীদের চাপ দেখা গেছে। যাত্রীবাহী অন্যান্য কোনো যানবাহন পারাপার না হলেও মোটরসাইকেল আরোহী এবং সাধারণ কিছু যাত্রীরা ফেরি পার হচ্ছেন।

 

এছাড়া বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে বাংলাবাজার ঘাটে আটকে পড়া প্রাইভেটকার, মাইক্রোবাস, অ্যাম্বুলেন্স শুক্রবার সকাল থেকে পার হয়ে যাচ্ছে। তবে সকালে ঘাটে আসা কোনো যাত্রীবাহী যানবাহন পার হতে দেওয়া হচ্ছে না বলে ঘাট সূত্রে জানা গেছে।

বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাট সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৬টা থেকে লকডাউন শুরু হলে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে সাধারণ যাত্রী পারাপার বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার রাতে পারাপারের অপেক্ষায় থাকা শতাধিক ছোট যানবাহন সকালে পার করা হয়েছে। এছাড়া ঘাটে আটকে থাকা অর্ধশত যাত্রীবাহী বাসের শুধু যাত্রীদের পার করা হয়েছে। বাস পারাপার বন্ধ রেখেছে। নৌরুটে সকাল থেকে ১৬টি ফেরি চলছে।  

সরেজমিনে শুক্রবার দুপুরে বাংলাবাজার ঘাটে অবস্থান করে দেখা গেছে, ফেরিঘাটে অ্যাম্বুলেন্স, পণ্যবাহী ট্রাক, প্রাইভেটকারের পাশাপাশি অসংখ্য মোটরসাইকেল রয়েছে। এবং কিছু সাধারণ যাত্রী ফেরিতে পার হচ্ছে।  

নড়াইল থেকে আসা মোটরসাইকেল আরোহী মো. আবুল হোসেন বলেন, গতকাল বড় ভাইয়ের অসুস্থতার জন্য ঢাকা যেতে পারিনি। আজ সকালে রওনা হয়েছি। ফেরিতে উঠতে সমস্যা হয়নি।

বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন আহমেদ ফেরিতে মোটরসাইকেলসহ সাধারণ যাত্রীদের পারাপারের বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, নৌরুটে যাত্রীবাহী কোনো যানবাহন পার করা হচ্ছে না। সকালে গতরাতের কিছু যানবাহন পার করা হয়েছে। এছাড়া অ্যাম্বুলেন্সসহ কিছু জরুরি যানবাহন পার হচ্ছে। '

বাংলাদেশ সময়:  ১৪৩৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।