ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বিধি-নিষেধ: ফাঁকা ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
বিধি-নিষেধ: ফাঁকা ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক  ফাঁকা ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে কঠোর বিধিনিষেধ শুরু হয়েছে। প্রথম দিন সকালে কিছু যানবাহন চলাচল করলেও এখন ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পুরো ফাঁকা রয়েছে।

মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশ পাহাড়া বসিয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, উত্তর ও দক্ষিণবঙ্গ থেকে যাত্রীবাহী কিছু যানবাহন সকালের দিকে ঢাকার দিকে গেছে। গভীর রাতে রওনা হয়ে সেতু অতিক্রম করতে সকাল হয়ে যায়। তবে স্থানীয় কোনো যানবাহন সকাল থেকেই রাস্তায় নামেনি। এই মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গাতে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ তল্লাশি চৌকি বসিয়েছে।  

পিকআপভ্যানসহ সিএনজিচালিত কিছু অটোরিকশা রাস্তায় নামলেও তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। পরে ওইসব পিকআপভ্যান গন্তব্যে যেতে না দিয়ে যেদিক থেকে এসেছিল সেদিকেই ফিরিয়ে দেওয়া হয়েছে।

সরেজমিনে সকাল ১১টার দিকে এই মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাস থেকে এলেঙ্গাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তের সংযোগ সড়ক পর্যন্ত ঘুরে দু-একটি মোটরসাইকেল ছাড়া কোনো যানবাহন দেখা যায়নি। বাইপাস মোড়, পৌলী, এলেঙ্গাতে ফাঁকা মহাসড়কে পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়াসির আরাফাত বাংলানিউজকে জানান, কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মহাসড়কে হাইওয়ে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কোনো যানবাহন বিধিনিষেধ ভেঙে রাস্তায় বের হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।