ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

জাতীয়

ছিনতাই করা টাকা মিললো চালের ড্রামে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
ছিনতাই করা টাকা মিললো চালের ড্রামে

পাবনা (ঈশ্বরদী): পাবনায় ছিনতাই করা টাকা মিললো চালের ড্রামের ভেতরে। কোরবানির ঈদের আগে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকাগুলো ছিনতাই করে লুকিয়ে রেখেছিল এক ছিনতাইকারী।

 

আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ১ লাখ ১৯ হাজার টাকা ছিনতাই কাজে জড়িত থাকার অভিযোগে জাকির (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।  

বুধবার (২০ জুলাই) দিবাগত রাতে পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাতে পাবনার চাটমোহর থানার কায়েমখোলা নামক জায়গায় নসিমনের গতিরোধ করে চার ছিনতাইকারী গাড়ির চালকের হাত-পা বেঁধে এক ব্যবসায়ীর কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।  

মঙ্গলবার (২০ জুলাই) রাতে চাটমোহর থানায় একটি ছিনতাই মামলা দায়ের হয়। তাৎক্ষণিক আধুনিক প্রযুক্তি ব্যবহার করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিনের নেতৃত্ব চাটমোহর থানা পুলিশ অভিযানে নামে।  

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২০ জুলাই) চাটমোহর থানার একটি মামলা দায়ের হয়। পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে জাকির নামে একজনকে প্রথমে আটক করে। পরে তাকে গ্রেফতার দেখানো হয়।

তিনি আরও জানান, পুলিশের হাতে আটক জাকিরের দেওয়া তথ্যমতে আরেকজন সন্দেহভাজন আসামি শাহিনের বসতবাড়িতে অভিযান চালানো হয়। পরে শাহিনের বাড়িতে চালের ড্রাম থেকে ১ লাখ ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়।  

এ ব্যাপারে জাকির স্বেচ্ছায় পাবনা জেলা আদালতে নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa