ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

জাতীয়

মহেশখালীতে ৩ শিশুসহ মায়ের আত্মহত্যাচেষ্টা, এক শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
মহেশখালীতে ৩ শিশুসহ মায়ের আত্মহত্যাচেষ্টা, এক শিশুর মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী সিপাহিপাড়া এলাকায় কোরবানি মাংস নিয়ে কথা কাটাকাটি কৃষক স্বামী ইয়ার মোহাম্মদ ও স্ত্রী মোরশেদা আক্তারের। এরপর স্বামী ঘরের বাইরে যাওয়ার সুযোগে মোরশেদা তার ৩ শিশু সন্তানকে বিষ খাইয়ে দেন এবং নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।

 

এতে ১৪ বছরের মাইনুরের মৃত্যু হয়। অপর তিনজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাত ১১টার দিকে মহেশখালীর সিপাহীপাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, কোরবানির দিন ইয়ার মোহাম্মদের বোনের বাড়ি থেকে মাংস পাঠানো হয়। ওই মাংস রাখা হলেও খেতে অনীহা প্রকাশ করেন স্ত্রী মোরশেদা।  এটা নিয়ে বুধবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে স্বামী ইয়ার মোহাম্মদ ঘরের বাইরে গেলে রাত ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে ৫ বছরের সন্তান রাকিব, নাফিজা (৩) ও ১৪ বছরের  মাইনুরকে বিষ খাইয়ে দিয়ে মোরশেদা নিজেও বিষপান করে আত্মহত্যাচেষ্টা করেন।  

পরে ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে পাশের লোকজন গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। ততক্ষণে শিশু মাইনুরের মৃত্যু হয়।

মহেশখালীর থানার (ওসি-তদন্ত) আশিক ইকবাল বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। খবর পেয়েই সেখানে ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa