ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

জাতীয়

জাতীয় স্মৃতিসৌধের পুকুরে শিশুর মরদেহ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
জাতীয় স্মৃতিসৌধের পুকুরে শিশুর মরদেহ

সাভার (ঢাকা): সাভারে জাতীয় স্মৃতিসৌধের একটি পুকুর থেকে অজ্ঞাতনামা এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বয়স আনুমানিক ৮ বছর।

বুধবার (২১ জুলাই) ঈদুল আজহার দিন রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহত শিশুর নাম-পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে জাতীয় স্মৃতিসৌধের গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, আজ আইন-শৃঙ্খলা বাহিনীর একজন কর্মকর্তা পরিবার নিয়ে স্মৃতিসৌধে বেড়াতে আসেন। ঘুরতে এসে স্মৃতিসৌধের একটি পুকুরের পাশে গেলে এক শিশুর মরদেহ ভাসতে দেখেন। পরে পুলিশকে জানানো হলে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির পরিচয় জানতে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যকে বলা হয়েছে, তিনি খোঁজ নিয়ে দেখছেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির পরিচয় জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa