ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

জাতীয়

নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২  ফাইল ছবি

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ গ্রামে থ্রি হুইলারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আল আমিন (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুইটি শিশু।

 

বুধবার (২১ জুলাই) সকাল ১০ টার সময় নলডাঙ্গা পাটুল সড়কের বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আল-আমিন ওই উপজেলার পাটুল গ্রামের রাশেদুল ইসলামের ছেলে। আহত দুইটি শিশুরা হলো- জিসান (৪) ও জিহান (১০) একই গ্রামের জুয়েল হোসেনের ছেলে। তারা দু’জনই নিহত আল-আমিনের চাচাতো ভাই।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মৃধা বাংলানিউজকে জানান, সকালের দিকে ঈদের নামাজ শেষে বোন ও জামাইকে দাওয়াত করতে শ্যামনগর গ্রামে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি থ্রি হুইলার সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আল-আমিনসহ দুই শিশু গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়ার পথে আল-আমিনের মৃত্যু হয়। আহত দুই শিশুকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শিশুর জিসানকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর থেকেই থ্রি হুইলাচালক পলাতক রয়েছেন।  

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় এখনও কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি মো. নজরুল ইসলাম মৃধা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa