ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

হোসেনপুরে সেই নবজাতককে পরিবারের নিকট হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
হোসেনপুরে সেই নবজাতককে পরিবারের নিকট হস্তান্তর

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার রামপুর বাজার এলাকার আমির উদ্দিনের বাড়িতে সন্তান প্রসব করা মা পারভীন ও সেই নবজাতক ছেলে সন্তানকে পরিবারের নিকট হস্তান্তর করেছে উপজেলা প্রশাসন।  

রোববার (১৮ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও-ভারপ্রাপ্ত) মো. আবুবকর সরকার নবজাতককে তার পিতা মো. আব্দুল মালেকের নিকট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাছিরুজ্জামান সেলিম, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. আব্দুল্ল্যাহ আল শামীম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. এহছানুল হক, হোসেনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলামসহ অন্যান্যরা।  

উল্লেখ্য, ‘পাগলী মা হয়েছে, বাবা হয়নি কেউ!’ এই শিরোনামে গত ১২ জুলাই বাংলানিউজ২৪.কম-এ সংবাদ প্রকাশ হয়। এরপর বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে ঘটনাটি ছড়িয়ে পড়লে বরিশাল জেলার বানারিপাড়ার জুমবন্দি গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ও নবজাতকের পিতা মো. আব্দুল মালেক হোসেনপুর উপজেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেন।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa