ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উন্নয়ন প্রকল্প দ্রুত শেষ করার তাগিদ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
উন্নয়ন প্রকল্প দ্রুত শেষ করার তাগিদ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

রাজশাহী: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম নদীপথে নিজ সংসদীয় এলাকা রাজশাহীর চারঘাট-বাঘার বাঁধ পরিদর্শন করেছেন।  

রোববার (১৮ জুলাই) সকালে রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের ব্যবস্থাপনায় মন্ত্রী শহরের টি বাঁধ থেকে নদীপথে যাত্রা শুরু করে চারঘাট-বাঘার বিভিন্ন এলাকার ভাঙন রোধে গৃহীত পদক্ষেপ ও প্রকল্পের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

 
       
প্রতিমন্ত্রী পদ্মা নদীতে বাঁধ এলাকা পরিদর্শনের সময় চারঘাট উপজেলার বিশেষত শাহপুর, টাঙন, পিরোজপুর ও রাওথা এবং বাঘা উপজেলার মীরগঞ্জ, আলাইপুর, গোকুলপুর ও চকরাজাপুর এলাকার নদী ভাঙন এবং বাঁধ এলাকা পরিদর্শন করেন।

প্রতিমন্ত্রী এসময় উপস্থিত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের চারঘাট ও বাঘা উপজেলার বাঁধ রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন এবং গৃহীত উন্নয়ন প্রকল্প দ্রুত সময়ে ও অর্থের সঠিক ব্যবহারের উপর গুরুত্বারোপ করেন। এসময় উপস্থিত কর্মকর্তা, জনপ্রতিনিধিরা উন্নয়ন প্রকল্প সঠিক ও যথাসময়ে বাস্তবায়নের বিষয়ে প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করেন।

পরিদর্শনকালে রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী আতিকুর রহমান, বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, চারঘাট উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম, পাকুরিয়া ইউপি চেয়ারম্যান মেরাজ উদ্দীন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa