ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উখিয়ায় দুই কিশোরকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
উখিয়ায় দুই কিশোরকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার ২

ঢাকা: কক্সবাজারের উখিয়া থানাধীন থাইংখালি হাকিমপাড়া গ্রামের একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার নির্যাতনকারীরা হলেন—আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলম।

রোববার (১৮ জুলাই) পুলিশ সদর দপ্তরের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স বিভাগের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার বিকেলে কক্সবাজারের উখিয়া থানাধীন থাইংখালি হাকিমপাড়া গ্রামের একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্দয়ভাবে মারধর করছিলেন দুই ব্যক্তি। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হয়ে যায়। ভিডিওটি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে।

মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ভিডিওসহ লিংকটি উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদকে পাঠিয়ে অভিযুক্তদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতার আনার জন্য নির্দেশনা দেয়। সঙ্গে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (অতিরিক্ত এসপি) মোহাম্মদ শাকিল আহমেদকে বিষয়টি তদারকির জন্য বলা হয়।

এআইজি সোহেল রানা আরও বলেন, উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদের নেতৃত্বে উখিয়া থানার একটি টিম তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে। ওসি উখিয়া একইসাথে সাদা পোশাকে অপর একটি টিমকে নিয়োজিত করেন। এই টিম দুর্গম পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে রোববার দুপুরের মধ্যে অভিযুক্ত আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।

তিনি বলেন, এ ঘটনার প্রাথমিক তদন্তে জানা যায়, মোবাইল চুরির অভিযোগ তুলে দুই কিশোরকে জনসমক্ষে নির্মমভাবে নির্যাতন করা হয়। নির্যাতনের এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa