ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

অভয়নগরে ট্রেনের ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
অভয়নগরে ট্রেনের ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় ট্রেনের ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মারা গেছে দুইটি গরু।

রোববার (১৮ জুলাই) দুপুরে উপজেলার তালতলা মাইলপোস্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই গরু ব্যবসায়ী হলেন- অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের রফিকুল ইসলাম খা (৪০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের শহিদ শেখ (৪৫)।

যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, গরু ব্যবসায়ী শহিদ ও রফিকুলসহ তিনজন একটি নছিমনে করে চারটি গরু নিয়ে উপজেলার মরিচা হাটে যাচ্ছিলেন। নছিমনটি উপজেলার তালতলা মাইলপোস্ট রেলক্রসিংয়ে উঠে ইঞ্জিন বিকল হয়ে যায়। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটি নছিমনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় দুটি গরু। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত তিন গরু ব্যবসায়ীকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রফিকুল মারা যান। আর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান শহিদ।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া রেলস্টেশনের মাস্টার বুলবুল আহমেদ বাংলানিউজকে বলেন, তালতলা রেলক্রসিংটি অবৈধ। ওই রেলক্রসিংয়ে গরুবোঝাই নছিমনকে আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুজন গরু ব্যবসায়ী নিহত হন। এ সময় দুটি গরু মারা গেছে।

এদিকে সকালে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও নয় জন।

জানা যায়, সকাল ৬টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন গরুর ব্যাপারী একটি পিকআপ ভ্যানে করে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানটি যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দু’জন নিহত হন। এ সময় আহত হয়েছেন আরও নয়জন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa