ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় করোনা রোগীদের জন্য উদীচী’র মানবিক কার্যক্রম শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
বগুড়ায় করোনা রোগীদের জন্য উদীচী’র মানবিক কার্যক্রম শুরু ...

বগুড়া: উদীচী শিল্পী গোষ্ঠী বগুড়া জেলা সংসদের আয়োজনে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি টেলিমেডিসিন, ফ্রি টিকা রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) দুপুরে শহরের সাতমাথা টেম্পল রোডে উদীচী কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন।

উদীচী বগুড়া জেলা সংসদের সভাপতি মুক্তিযোদ্ধা মাহমুদুস সোবহান মিন্নুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুর রহমান বিপ্লবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, বগুড়া জেলা খেলাঘর আসর ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাাধারণ সম্পাদক জে এম রউফ, জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু, উদীচী বগুড়া জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক সনি কর্মকার, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন বলেন, উদীচীর এই উদ্যোগ মানুষকে বাঁচানোর ক্ষেত্রে সাহস যোগাবে। সাধারণ মানুষের জন্য এই উদ্যোগ আইসিইউর মতো কাজ করবে। অন্যান্য সংগঠনেরও উচিত এরকম উদ্যোগ গ্রহণ করা।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa