ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ছেলের সঙ্গে হাঁটতে বেরিয়ে মা নিখোঁজ, পরে মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
ছেলের সঙ্গে হাঁটতে বেরিয়ে মা নিখোঁজ, পরে মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রী এলাকায় ভবনের নিচ থেকে শামচাদ বেগম (৫৩) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শামচাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায়। তার স্বামীর নাম মিজানুর রহমান। তিনি পরিবারের সঙ্গে দক্ষিণ বনশ্রী প্রতীক সোসাইটির ‘বকুল বি-টু’ নামে ১০ তলা ভবনের ৫ম তলায় থাকতেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ভোর সাড়ে ৪টার দিকে ওই ভবনের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, একটি কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে অবসরে ছিলেন ওই নারী। এটি তার দ্বিতীয় বিয়ে। তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এসব কারণেই ডিপ্রেশনে ভুগছিলেন ওই নারী।

তিনি জানান, শনিবার (১৮ জুলাই) সন্ধ্যায় ছেলেকে নিয়ে ওই এলাকায় হাঁটতে বের হন ওই নারী। এরপর সেখান থেকে ছেলের অগোচরে উধাও হয়ে যান তিনি। ছেলে তাকে খোঁজাখুঁজি করে কোথাও পায়নি। পরে বিষয়টি পুলিশকেও জানানো হয়। সর্বশেষ ভোরে তাদের বাসার ভবনের নিচে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়। পরে ভবনের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। ভবনের ছাদে তার ব্যবহৃত জুতাও পাওয়া গেছে। তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় পরিবারের কারো কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি ফারুকুল আলম।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa