ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

যৌতুক চেয়ে না পাওয়ায় লাঠিপেটা করে স্ত্রীকে হত্যা!

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
যৌতুক চেয়ে না পাওয়ায় লাঠিপেটা করে স্ত্রীকে হত্যা!

ঢাকা: নাটোরের গুরুদাসপুরে এক গৃহবধূকে হত্যার ঘটনায় তার স্বামী মো. সাগর হোসেনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। যৌতুক চেয়ে না পাওয়ায় লাঠি দিয়ে নৃশংসভাবে পিটিয়ে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যান সাগর।

শনিবার (১৮ জুলাই) রাতে কুমিল্লার মিয়ার বাজার এলাকায় অভিযান চালিয়ে নৃশংস ও চাঞ্চল্যকর এ হত্যা মামলার প্রধান আসামি মো. সাগর হোসেনকে গ্রেফতার করা হয়।

রোববার (১৮ জুলাই) দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

তিনি জানান, নাটোরের গুরুদাসপুরে বিয়াঘাট ইউনিয়নের বিল হরিবাড়ী এলাকায় স্ত্রীকে হত্যা করে স্বামী সাগর হোসেন পালিয়ে যান। তিন বছর আগে সাগরের সঙ্গে ভিকটিমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন সাগর।

গত ১৩ জুলাই রাতে স্ত্রীর মুখে কাপড় গুঁজে লাঠি দিয়ে নৃশংসভাবে মারধর করেন সাগর, এতে এক পর্যায়ে ভিকটিম মারা যান। পরবর্তীসময়ে ভিকটিম গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে চালানোর জন্য তাকে ফাঁসিতে ঝোলানো হয়।

এ ঘটনায় গত ১৫ জুলাই গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। চাঞ্চল্যকর এ ঘটনায় ছায়া তদন্তের ধারাবাহিকতায় আসামি সাগরকে ধরতে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালায় সিআইডি। অবশেষে সাগরকে কুমিল্লার মিয়ার বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সাগর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন বলেও জানান এসএসপি মুক্তা ধর।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa