ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ঈদে ফাঁকা বাসায় চুরির টার্গেট, গ্রেফতার ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
ঈদে ফাঁকা বাসায় চুরির টার্গেট, গ্রেফতার ৮

ঢাকা: রাজধানীতে ফাঁকা বাসা-বাড়িতে চুরি চক্রের আট সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) লালবাগ বিভাগ।  

আসন্ন ঈদ উপলক্ষে লোকজন বাড়ি যাওয়ার ফলে ফাঁকা বাসায় চুরির টার্গেট ছিলো তাদের।

গ্রেফতাররা হলেন- রাসেল, শিপন মৃধা, আল আমিন, মতিউর রহমান ওরফে মেহেদী হাসান, নাসির শেখ, দ্বীন ইসলাম, আমির হোসেন ওরফে বেপারী ও ইলিয়াস মিয়া।
শনিবার (১৭ জুলাই) রাতে ডিএমপির কোতোয়ালি, হাজারীবাগ, কামরাঙ্গীরচর ও ঢাকার কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি লালবাগ বিভাগের সহকারী কমিশনার (এসি) মধুসূদন দাস জানান, গ্রেফতাররা মূলত ঈদ উপলক্ষে যারা রাজধানী থেকে গ্রামের বাড়িতে ঈদ করতে যান তাদের খালি বাসা-বাড়ি প্রথমে রেকি করে। এরপর সুবিধামতো সময়ে গ্রিলকেটে বা অন্য কোনো উপায়ে বাসায় ঢুকে চুরি করে থাকে।

তারা বাসা-বাড়ির মালপত্রের পাশাপাশি গ্যারেজে থাকা মোটরসাইকেলও চুরি করে। তাদের বিরুদ্ধে ডিএমপির একাধিক থানাসহ ঢাকার কেরানীগঞ্জ, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, শরীয়তপুর, পিরোজপুর থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, প্রতারণা, মাদক, ধর্ষণ এমনকি খুনেরও মামলা রয়েছে।

গ্রেফতারদের বিরুদ্ধে ডিএমপির সূত্রাপুর ও ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
পিএম/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa