ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রধানমন্ত্রীর ঘর পেয়ে আশার আলো দেখছে পাহাড়ের মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
প্রধানমন্ত্রীর ঘর পেয়ে আশার আলো দেখছে পাহাড়ের মানুষ

বান্দরবান: প্রধানমন্ত্রীর ঘর পেয়ে আশার আলো দেখছে পাহাড়ের মানুষ, নতুনভাবে বাঁচার স্বপ্ন দেখছে গৃহহীনরা। মুজিববর্ষে কেউ আর গৃহহীন থাকবে না, সকল গৃহহীনরা সরকারের ঘর পাবে এমনটাই মন্তব্য করেছেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান, এনডিসি।

রোববার (১৮ জুলাই) দুপুরে বান্দরবানের থানচি উপজেলা আপ্রু মং পাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেশের অন্যান্য বিভাগের মতো চট্টগ্রাম বিভাগে গৃহহীনদের জন্য ঘর নির্মাণের কাজ চলছে এবং সুন্দরভাবে যাতে ঘরগুলো নির্মাণ হয় তা নিশ্চিতে কাজ করছে প্রশাসন।  

চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান বলেন, বান্দরবানের দুর্গম পার্বত্য জেলার জনসাধারণ আজ প্রধানমন্ত্রীর ঘর পেয়ে আনন্দ করছে। তারা নতুন দিনের স্বপ্ন বুনছে। এসময় কমিশনার আগামীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বরাদ্দকৃত সকল প্রকল্প পার্বত্য জেলাতে সুন্দরভাবে বাস্তবায়নের জন্য প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দেন।  

এর আগে, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান, এনডিসি থানচি উপজেলা টাউনহলে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ৫০০ পরিবারের মধ্যে উপহার সামগ্রী হিসেবে খাদ্য শস্য বিতরণ করেন। এসময় প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি আলু, তেল ১ লিটার, লবন ১ কেজি, চিড়া ১ কেজি, ১ কেজি ডাল প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, থানচি উপজেলার নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানি, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমানসহ সরকারি-বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa