ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিনামূল্যে করোনার টিকা দেওয়া ঐতিহাসিক ঘটনা: তোফায়েল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
বিনামূল্যে করোনার টিকা দেওয়া ঐতিহাসিক ঘটনা: তোফায়েল 

ভোলা: সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে দেশের মানুষকে বিনামূল্যে টিকা দেওয়ার যে পদক্ষেপ প্রধানমন্ত্রী নিয়েছেন তা একটা ঐতিহাসিক ঘটনা।  

গরিব দুঃখী মানুষের কথা বিবেচনা করেই দেশের প্রত্যেক মানুষ যাতে টিকা পায় তার ব্যবস্থা করায় শুধু দেশে নয়, দেশের বাইরেও আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছেন প্রধানমন্ত্রী।

রোববার (১৮ জুলাই) ভোলা সদরের কাচিয়াসহ ৭ ইউনিয়নে প্রধানমন্ত্রীর করোনাকালীন মানবিক সহায়তার নগদ অর্থ ও খাদ্য বিতরণকালে ঢাকা থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি আরো বলেন, করোনাকালীন দক্ষিণ এশিয়ার মধ্যে আমাদের অর্থনীতিতে প্রাণচাঞ্চল্য এসেছে। প্রবৃদ্ধি ভালো হয়েছে। ব্যবসা বাণিজ্যে কোনোটায় ক্ষতি হয়নি। দেশের মেহনতি মানুষকে বার বার মানবিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী।  

এ সময়  ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিবের সভাপতিত্বে আরো বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ স্থানীয় নেতারা।
 
প্রতি ইউনিয়নে ৪৫০ পরিবারকে পরিবার প্রতি ১০০০ টাকা করে দেওয়ার পাশপাশি জেলা সদরের ১৩ ইউনিয়নে ৩০ হাজার ৭২৭ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa