ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নরসিংদীতে সুবিধাবঞ্চিত পথশিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
নরসিংদীতে সুবিধাবঞ্চিত পথশিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ

নরসিংদী: নরসিংদীতে সুবিধাবঞ্চিত পথশিশুদের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আলোকিত নরসিংদী নামে একটি সামাজিক সংগঠন।  

রোববার (১৮ জুলাই) সকালে নরসিংদী রেলওয়ে স্টেশন সংলগ্ন পৌর পার্কে অর্ধশত সুবিধাবঞ্চিত পথশিশুর মাঝে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল সেমাই দুই প্যাকেট, এক কেজি চিনি, একটি নারিকেল, দুই প্যাকেট দুধ ও কিচমিচ।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলের সভাপতিত্বে ঈদ উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নরসিংদী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কালাম মাহমুদ, নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, স্থানীয় দৈনিক সময়ের চিন্তার সম্পাদক জয়নুল আবেদীন, নরসিংদী ডায়াবেটিকস হাসপাতালের নির্বাহী সদস্য রাসেল বিন হাসনাত, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের চেয়ারম্যান ড. মোয়াজ্জেম হোসেনসহ প্রমুখ।

নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এ সময় পথশিশুরা অনেক মানবেতর জীবন যাপন করছে। ঈদের আনন্দ শুধু নিজের জন্য নয় বরং সবার মাঝে ভাগাভাগি করে নেওয়ার মধ্য দিয়েই আছে পূর্ণতা। আলোকিত নরসিংদী পথশিশুদের নিয়ে যে উদ্যোগগুলো নিয়েছে তা খুব প্রশংসনীয়। আলোকিত নরসিংদীর মত যদি সমাজের বিত্তবানরা এইসব পথ শিশুদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে তারা আর অবহেলিত থাকবে না।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বলেন, ঈদের আনন্দ ভাগ করে নিতে আলোকিত নরসিংদী প্রতি বছরই দুই ঈদে শহরের সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে উপহারসামগ্রী বিতরণ করে থাকে। সমাজের সুবিধাবঞ্চিত পথশশিু যারা সব সময়ই দারিদ্রের বেড়াজালে আটকে থাকে। আশপাশের সবাই আনন্দ উৎসবে মেতে উঠলেও তারা পারে না। সেইসব শিশুদের মুখে একটু হাসি ফোটাতে আর ঈদের আনন্দটাকে ভাগাভাগি করে নিতে তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa