ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্ত্রীর ১১ দিন পর করোনায় প্রাণ হারালেন সাবেক এমপি আফাজ উদ্দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
স্ত্রীর ১১ দিন পর করোনায় প্রাণ হারালেন সাবেক এমপি আফাজ উদ্দিন

কুষ্টিয়া: স্ত্রীর মৃত্যুর ১১ দিন পর করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ।

শনিবার (১৭ জুলাই) দিনগত রাত পৌনে ২টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে তিনি করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে মঙ্গলবার তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

সাবেক এ এমপি ও তার স্ত্রীকে গত ২৩ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। ১৭ দিন মৃত্যুর সঙ্গে লড়ে আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী মনোয়ারা বেগম গত ৭ জুলাই মৃত্যুবরণ করেন। স্ত্রীর মৃত্যুতে আওয়ামী লীগের এ বর্ষীয়ান নেতা ভেঙে পড়লে তার শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ারে নেওয়া হয়। সেখানই তিনি মারা যান।

আফাজ উদ্দিন আহমেদের ছেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন জানান, রোববার (১৮ জুলাই) বাদ আছর দৌলতপুরের তারাগুনিয়া ফুটবল মাঠে জানাজা শেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হবে।

আফাজ উদ্দিন আহমেদ ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ১৮ জুলাই, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa