ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্বাভাবিক জীবনে ফেরা দস্যুরা পেলেন ঈদ উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
স্বাভাবিক জীবনে ফেরা দস্যুরা পেলেন ঈদ উপহার

বাগেরহাট: বাগেরহাটে স্বাভাবিক জীবনে ফেরা সুন্দরবনের বনদস্যু ও জলদস্যুদের মধ্যে ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।  

রোববার (১৮ জুলাই) দুপুরে বাগেরহাটের ভাগা বাজার, সাইনবোর্ড, মোংলাসহ বিভিন্ন এলাকায় আত্মসমর্পণ করা দস্যুদের র‌্যাব-৮ এর পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়।

এদিন বিভিন্ন এলাকার স্বাভাবিক জীবনে ফেরা ২৮৪ জন বনদস্যুদের এই ঈদ উপহার দেওয়া হয়। ঈদ উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সেমাই, চিনি, সয়াবিন তেলসহ ও নগদ অর্থ রয়েছে।

র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, সরকার ও র‌্যাবের উপর আস্থা রেখে সুন্দরবন দাপিয়ে বেড়ানো বনদস্যুরা আত্মসমর্পণ করেছে। আত্মসমর্পণের পর থেকে আমরা স্বাভাবিক জীবনে ফেরা জলদস্যু ও বন দস্যুদের সবধরনের সহযোগিতা করে আসছি। খোঁজ খবরও নিচ্ছি নিয়মিত। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময় আত্মসমর্পণ করা ২৮৪ জন বনদস্যু ও তাদের পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa