ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পিরোজপুরে মাদক ক্রিস্টাল মেথসহ যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
পিরোজপুরে মাদক ক্রিস্টাল মেথসহ যুবক আটক

বরিশাল: বরিশালের পিরোজপুরে উচ্চমাত্রার মাদক ক্রিস্টাল মেথসহ মাসুম খান (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

আটক মাসুম পিরোজপুর জেলা সদরের ওধনকাঠী এলাকার মৃত মতিউর রহমান খানের ছেলে।



রোববার (১৮ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৮।

এতে জানানো হয়,  র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি কোম্পানির একটি বিশেষ আভিযানিক দল পিরোজপুর জেলার সদর থানা এলাকায় মাদকবিরোধী একটি অভিযান পরিচালনা করে। এসময় মাসুমকে ১শ গ্রাম মাদক ক্রিস্টাল মেথসহ আটক করা হয়।
এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে পিরোজপুর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৮ এর মেজর খালেদ জানান, গোয়েন্দা তৎপরতায় র‌্যাব-৮ এর সদস্যরা এমন অভিযান পরিচালনা করেছেন। আর এ অভিযানে প্রথমবারের মতো উচ্চ মাত্রার মাদক ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হলো, যা খুবই উচ্চমাত্রার মাদক। ভবিষ্যতেও মাদকের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এদিকে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম শিকদার মন্টু জানান, আটক মাসুম ওই ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক হিসেবে নিশ্চিত করেছেন। তবে ওই কমিটি এখনো অনুমোদিত হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa