ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গোদাগাড়ীতে সড়কে ঝরলো দুই প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
গোদাগাড়ীতে সড়কে ঝরলো দুই প্রাণ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনা দুজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় রোববার (১৮ জুলাই) গোদাগাড়ী থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে রোববার দুপুরে বসন্তপুর এলাকায় অসিম উরাও (৩০) নামে এক পথচারী রাস্তা পারাপারের সময় লেগুনার ধাক্কায় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শ্রী অসিম উরাও মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী এলাকার শংকরপুর উদপুর গ্রামের মৃত বিলাশ উরাওয়ের ছেলে।

এর আগে শনিবার (১৭ জুলাই) গভীর রাতে উপজেলার কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ট্রাকের চাকায় মিনু মন্ডল ঘুগা নামে এক পথচারী নিহত হন। নিহত মিনু মন্ডল ঘুগা উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভায়া কামারপাড়া এলাকার গোপালপুর গ্রামের মৃত পালানু মন্ডলের ছেলে।

ওসি কামরুল ইসলাম বলেন, অভিযোগ না থাকায় নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া থানায় আলাদা অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa