ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কসবায় হাটে গরু রাখার জায়গা নিয়ে সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
কসবায় হাটে গরু রাখার জায়গা নিয়ে সংঘর্ষ, নিহত ১ প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পশুর হাটে গরু রাখার স্থান নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. শাহ আলম (৩৫) নামে এক আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার (১৭ জুলাই) বিকেলে উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামের অস্থায়ী পশুর হাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় শাহ আলমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত শাহ আলম কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু রাখার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহ আলম ও আনোয়ার হোসেনের সঙ্গে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাগ-বিতণ্ডা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারিতে গুরুতর আহত হন শাহ আলম। পরে তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাহ আলম।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া জানান, এ ঘটনায় রাতে নিহতের পরিবার থানায় মামলা দায়ের করেছে। পুলিশ সকালে একজনকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa