ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

চাপ নেই পাটুরিয়ায়, নির্বিঘ্নে পার হচ্ছে যাত্রী ও যানবাহন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
চাপ নেই পাটুরিয়ায়, নির্বিঘ্নে পার হচ্ছে যাত্রী ও যানবাহন  ফেরি পারাপার।

মানিকগঞ্জ: ঈদের বাকি আর মাত্র দুই দিন তবে অন্যান্য বছরের মতো এ সময় দক্ষিণ পশ্চিমাঞ্চলের ঘরমুখো মানুষের চাপ নেই পাটুরিয়া ঘাট এলাকায়। সকাল থেকেই ঘাট এলাকায় যানবাহন ও যাত্রী এলেই সরাসরি ফেরিতে উঠছে এবং নির্বিঘ্নে পার হচ্ছে নৌপথ।

রোববার (১৮ জুলাই) দুপুর ১টার সময় পাটুরিয়া ফেরিঘাট এলাকায় এমন চিত্র দেখা যায়।  

দূরপাল্লার বাসগুলো আধা ঘণ্টার অপেক্ষায় সিরিয়ালে থেকে সরাসরি ফেরিতে উঠে যাচ্ছে। ৫ নাম্বার ঘাট এলাকায় ছোট গাড়ি প্রাইভেটকার, হায়েসের নেই কোনো বাড়তি চাপ। অগ্রাধিকার ভিত্তিতে এসব যানবাহনের পাশাপাশি পার করা হচ্ছে সাধারণ পণ্যবাহী ট্রাক।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান বাংলানিউজকে বলেন, পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের তেমন চাপ নেই তবে কাটা গাড়ির কিছু যাত্রী আছে এবং তারা নির্বিঘ্নে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুট পার হচ্ছেন। বর্তমানে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৬টি এবং আরিচা কাজিরহাট নৌরুটে ৩টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa