ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পুলিশ পরিচয়ে প্রতারণা, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
পুলিশ পরিচয়ে প্রতারণা, যুবক আটক

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গোয়েন্দা পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে আমীর হামজা (২১) নামে এক যুবককে আটক করা হয়েছে। তার কাছ থেকে পুলিশের কয়েকটি ভুয়া পরিচয়পত্র ও খেলনা পিস্তল জব্দ করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) রাতে নবীগঞ্জ শহরের একটি জিম সেন্টার থেকে তাকে আটক করা হয়েছে। আমীর হামজা সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার তেতৈয়া গ্রামের জহুর আলীর ছেলে।

পুলিশ জানায়, হামজা নিজেকে নবীগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্র পরিচয় দিয়ে নবীগঞ্জের একটি বাড়িতে থাকতেন। বাড়ি থেকে বের হয়ে আশপাশের লোকদের কাছে নিজেকে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিতেন। কিছুদিন ধরেই নবীগঞ্জ থানা পুলিশ তাকে নজরদারিতে রেখেছে। এরপর পুলিশের তিনটি ভুয়া পরিচয়পত্র ও দু'টি খেলনা পিস্তলসহ শনিবার তাকে আটক করা হয়েছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ জানান, আমীর হামজার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়েরর প্রস্তুতি চলছে। তিনি নবীগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্র কি-না খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa