ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে অচেতন, হাসপাতালে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে অচেতন, হাসপাতালে ভর্তি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী দয়াগঞ্জে মো. লিয়াকত (৫৫) নামে এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তিনি একটি কোম্পানিতে চাকরি করেন।

শনিবার (১৭ জুলাই) রাত সারে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার পাকস্থলি ওয়াশ করানো হয়েছে। এর আগে দয়াগঞ্জ শহীদ ফারুক রোড থেকে তাকে উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জের নাসির গ্রুপ অপ ইন্ডাস্ট্রিজ কোম্পানির সুইং মেকানিক্যাল ইনচার্জ হিসেবে চাকরি করেন তিনি।

লিয়াকতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান প্রতিষ্ঠানটির কোয়ালিটি ইনচার্জ আফতাব উদ্দিন। আফতাব উদ্দিন জানান, লিয়াকত থাকেন তারাবো এলাকায়। কোম্পানির সেলাই মেশিন কেনার জন্য সকাল ১১ টার দিকে ঢাকার আসেন। এরপর খবর পাওয়া যায় দয়াগঞ্জ শহীদ ফারুক রোডে অচেতন হয়ে পড়ে রয়েছেন তিনি।  

উদ্ধার করে তাকে প্রথমে ঢাকা মেডিক্যালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে স্টোমাক ওয়াশ করানোর পরে তাকে নিয়ে যাওয়া হয় মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে।

তিনি আরো জানান, লিয়াকতের সঙ্গে মেশিনপত্র কেনার জন্য বেশ কিছু টাকা ছিল। সেগুলো তার কাছে আর পাওয়া যায়নি।  
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, রাতে অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসে সহকর্মীরা। পরে চিকিৎসকের পরামর্শের তাকে স্টোমাক ওয়াশ করানো হয়।  

তিনি আরো জানান, রাজধানীতে আজ দুপুরে আরো একজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। পরে ঢাকা মেডিক্যাল থেকে স্টোমাক ওয়াশ করিয়ে তাকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে। রাজধানীতে অজ্ঞান পার্টির সদস্যরা আসন্ন ঈদকে কেন্দ্র করে তারা খুবই তৎপর  থাকে। ওই কর্মকর্তা আরো জানান, ঢাকা মেডিক্যালে করোনার কারণে মেডিসিন ওয়ার্ডে রোগি ভর্তি বন্ধ। তাই এই সব রোগিকে স্টোমাক ওয়াশ করিয়ে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
এজেডএস /এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa