ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিজিবিকে অত্যাধুনিক সীমান্তরক্ষী বাহিনী গড়তে সরকার বদ্ধপরিকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
বিজিবিকে অত্যাধুনিক সীমান্তরক্ষী বাহিনী গড়তে সরকার বদ্ধপরিকর

জামালপুর: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বিজিবিকে একটি অত্যাধুনিক ও আন্তর্জাতিক মানসম্পন্ন সীমান্তরক্ষী বাহিনী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শনিবার (১৭ জুলাই) দুপুরে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) ক্যাম্প মাঠে আয়োজিত ৯৬তম ব্যাচের নবীন সৈনিকদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধর্মপ্রতিমন্ত্রী এ কথা বলেন।

অনুষ্ঠানে বিজিবির সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল বেনজীর আহমেদ এবং জামালপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুনতাছির মামুন উপস্থিতি ছিলেন।

এর আগে, ধর্ম প্রতিমন্ত্রী ও বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা ৯৬তম রিক্রুট ব্যাচের ইনচার্জ মেজর মো. এহসানুল হুদার পরিচালনায় বিজিবির প্রশিক্ষণপ্রাপ্ত নবীন সৈনিকদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। পরে ধর্ম প্রতিমন্ত্রী বিজিবির ৯৬তম রিক্রুট ব্যাচের সেরা চৌকস নবীন সৈনিক হিসেবে প্রথম স্থান অধিকারী শাকিল আহমেদ ও অন্যান্য বিষয়ে সেরা নবীন সৈনিকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa