ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি আছাদুজ্জামান, সা. সম্পাদক তানভীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি আছাদুজ্জামান, সা. সম্পাদক তানভীর সভাপতি আছাদুজ্জামান খন্দকার ও সাধারণ সম্পাদক আ ন ম  তানভীর হায়দার ভূঁইয়া

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

সম্মেলনে আছাদুজ্জামান খন্দকারকে (কালের কণ্ঠ) সভাপতি ও আ ন ম  তানভীর হায়দার ভূঁইয়াকে (আরটিভি) সাধারণ সম্পাদক করে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

শনিবার (১৭ জুলাই) দিনব্যাপী প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা থেকে প্রকাশিত দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার সম্পাদক আহমেদ উল্লাহ।

আলোচনা সভার দ্বিতীয় পর্বে প্রেসক্লাবের সভাপতি এমএ রশীদ ভূঁইয়া আগামি তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।  

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তরীকুল হাসান শাহীন (ইত্তেফাক), শামছুল আলম শাহীন (দীপ্ত টিভি), সহ-সাধারণ সম্পাদক রাজন সরকার (সংবাদ), কোষাধ্যক্ষ ক ম মুহিবুল্লাহ বচ্চন (নয়া দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ রবিদাস (দৈনিক খবর), দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন হৃদয় (আজকের পত্রিকা), কার্যকরী সদস্য এস এ এম মিনহাজ উদ্দিন (সকালের সময়), ওমর ফারুক আকন্দ (শতাব্দীর কণ্ঠ) ও মিজানুর রহমান (মুক্ত খবর)।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa