ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উত্তরায় রাজউক স্কুলের সাবেক শিক্ষকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
উত্তরায় রাজউক স্কুলের সাবেক শিক্ষকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকার একটি ছয়তলা বাড়ির ছাদ থেকে লিয়াকত আলী (৭৩) নামে রাজউক স্কুল অ্যান্ড কলেজের সাবেক এক ইংরেজি শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১৭ জুলাই) বিকেলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এর আগে সকালে মরদেহ উদ্ধার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আখতারুজ্জামান ইলিয়াস জানান, উত্তরা এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতেন লিয়াকত। সকালে ওই ছয়তলা বাড়ির ছাদ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি রাজউক স্কুল অ্যান্ড কলেজের সাবেক ইংরেজি শিক্ষক ছিলেন। বার্ধক্যজনিত রোগসহ নানা রোগে ভুগছিলেন তিনি। এছাড়া গত শুক্রবার (১৬ জুলাই) তার ছোট ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এসব নানা কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে দাবি করেছে পরিবার।

এদিকে লিয়াকতের ভাগিনা ইব্রাহিম খলিল জানান, শুক্রবার রাতে রাজধানীর একটি হাসপাতালে মামার ছোট ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তাকে টাঙ্গাইলে দাফন করা হয়েছে। এ দাফনে অসুস্থতার কারণে মামা অংশগ্রহণ করতে পারেনি। এছাড়া মানসিক সমস্যাসহ শারীরিক বিভিন্ন সমস্যা ছিল তার। এসব কারণে তিনি আত্মহত্যা করতে পারেন।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa