ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বরিশালে ব্যস্ততম সড়কের পাশেই করোনা প্রতিরোধ বুথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
বরিশালে ব্যস্ততম সড়কের পাশেই করোনা প্রতিরোধ বুথ

বরিশাল: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে বরিশালে করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

শনিবার (১৭ জুলাই) সকাল ১১টায় বরিশাল নগরের কাকলীর মোড় পুলিশ বক্সের সামনে মানবতার আহ্বানে বরিশাল জিলা স্কুলের সব ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে বিএমপি পুলিশের তত্ত্বাবধায়নে এ বুথ উদ্বোধন করা হয়।



এ সময় বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান  বলেন, মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে পুলিশের পক্ষ থেকে জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা চলমান আছে, ভবিষ্যতেও এ ধরনের প্রচার-প্রচারণা চলবে।

তিনি বলেন, নগরের ব্যস্ততম সড়ক সদর রোডের কাকলীর মোড়ে করোনা প্রতিরোধ বুথ চালু করা হয়েছে। এখানে জনসাধারণের জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেওয়া থাকবে। এটা সবার জন্য উন্মুক্ত থাকবে। যে কেউ এখান থেকে হ্যান্ড স্যানিটাইজার ব্যাবহার ও মাস্ক নিতে পারবেন। আবার ব্যবহৃত মাস্ক যেখানে সেখানে না ফেলে এখানেই ফেলে দেওয়ার ব্যবস্থা রাখা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের স্টাফ অফিসার ও এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো. মাসুদ রানা, বরিশাল কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার শারমিন সুলতানা রাখী, ট্রাফিক পুলিশের টিআই আব্দুর রহিম, জিলা স্কুলের সব ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়কারী দীপু হাফিজুর রহমানসহ বিএমপি পুলিশের অন্য সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa