ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে অ্যাম্বুলেন্স ও অস্ত্রসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে অ্যাম্বুলেন্স ও অস্ত্রসহ আটক ৫ দেশীয় অস্ত্রসহ আটকরা।

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার পাকার মাথা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে শুক্রবার (১৬ জুলাই) রাত ১২টায় একটি অ্যাম্বুলেন্স ও দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।  

আটকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার হারাইল বাবু পাড়ার মন্টু হোসেনের ছেলে আবির হোসেন (২৬), একই পাড়ার বকুল মিয়ার ছেলে খুশিবুজ্জামান খুশিব (২৪), সোটাহার উত্তর পাড়ার আব্দুল আলিমের ছেলে রনি আকরাম (২৭), হানাইল বম্বু পাড়ার আফজাল হোসেনের ছেলে নয়ন হোসেন (২৯) ও দিনাজপুরের বিরামপুর উপজেলার ছোট মানুষ মোড়া গ্রামের মোজাহার আলীর ছেলে হাবিবুর রহমান বাশার (২৭)।

 

এ সময় ঘটনাস্থল থেকে একটি রামদা, চাইনিজ কুড়াল, লোহার চাপাতি, ধারালো ছুড়ি ৩টি, ২৫ ফুট লম্বা লাইলনের দড়ি, লোহার তৈরি পাইপ, কাঠের লাঠি, স্বপ্ন অ্যান্ড তুবা নামে একটি অ্যাম্বুলেন্স (রেজি: ঢাকা মেট্রো-চ-১১-২১৪৮) ও ৬টি মোবাইল সেট উদ্ধার করা হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান জানান, সদর উপজেলার জামালপুর ইউনিয়নের জয়পুরহাট-ক্ষেতলাল সড়কের পাকার মাথা নামক এলাকায় রশি দিয়ে বেরিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এমন খবর পেয়ে অভিযান চালায় জয়পুরহাট থানা পুলিশের একটি চৌকশ দল। পরে সেখানে অভিযান চালিয়ে একটি অ্যাম্বুলেন্স ও দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa