ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনীতি এখনো সচল: তোফায়েল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনীতি এখনো সচল: তোফায়েল চাল বিতরণ।

ভোলা: সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আন্তর্জাতিক বিশ্বে বহুদেশ অর্থনৈতিকভাবে বিপর্যস্ত। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের দেশের অর্থনীতি এখনো সচল রয়েছে।

 

শনিবার (১৭ জুলাই) সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংঘারহাট বাজারে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ও ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, সরকারের এসব সহায়তা দল-মত নির্বিশেষে সবাইকে দিতে হবে এবং অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের বিপদের সময় জনপ্রতিনিধিরা মানুষের পাশে থাকবে এটাই তাদের কাজ।

এসময় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, প্রত্যেককে মাস্ক ব্যবহার করতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তা পালন করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলার জন্য অনেক কিছু করেছেন। ইতোমধ্যে আমরা নদী ভাঙার হাত থেকে ভোলাকে রক্ষা করতে পেরেছি। ভোলা-বরিশাল ব্রিজের সম্ভাবতা যাছাই চলছে। এটি হয়ে গেলে আমরা মূল ভূ-খণ্ডের সঙ্গে সংযুক্ত হবো।

এ সময় উত্তর দিঘলদী, আলীনগর, চরসামাইয়া, ধনিয়া, ভেদুরিয়া, ভেলুমিয়া এ সাত ইউনিয়নে সহায়তা দেওয়া হয়েছে। প্রতি ইউনিয়নের ৪৫০ পরিবারকে নগদ ১০০০ টাকা ও ১০ কেজি করে চাল দেওয়া হয়।  
জেলা সদরের ১৩ ইউনিয়নে ৫৮ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হবে বলে জানান তোফায়েল আহমেদ। এ কার্যক্রমে দলমত নির্বিশেষে সবাই সহায়তা পাচ্ছে।

এ সময় জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।  

উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, আজিজুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুলাই ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa