ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাতক্ষীরায় ছুরিকাঘাতে মা নিহত-মেয়ে আহত, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
সাতক্ষীরায় ছুরিকাঘাতে মা নিহত-মেয়ে আহত, আটক ১

সাতক্ষীরা: সাতক্ষীরায় সাবেক জামাতা মতিনুর রহমানের ছুরিকাঘাতে মোমেনা খাতুন নামে এক নারী নিহত হয়েছেন। একই সময়ে ধারালো ছুরি দিয়ে তার মেয়ে (মতিনের সাবেক স্ত্রী) ফাতেমা খাতুনকেও হত্যাচেষ্টা করা হয়েছে।

এ ঘটনায় মতিনুরকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ জুলাই) গভীর রাতে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ছনকা তালসারি গ্রামে ফাতেমার বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত ফাতেমাকে শহরের বুশরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মোমেনার স্বামী ও ফাতেমার বাবা গোলাম হোসেন জানান, সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের নেসারউদ্দীনের ছেলে মতিনুরের সঙ্গে ১৭ বছর আগে ফাতেমার বিয়ে হয়। তাদের একটি মেয়ে রয়েছে। পারিবারিক কলহের কারণে এক মাস আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গেলে ফাতেমা বাবার বাড়ি চলে আসেন।

এরপর থেকে ফাতেমাকে আবারো বিয়ে করে বাড়িতে নিতে চাপ দিতে থাকেন মতিন। কিন্তু ফাতেমার মা পুনরায় বিয়ে দিতে নারাজ ছিলেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার রাতে মতিন তাদের বাড়িতে আসেন এবং  গভীর রাতে সুযোগ বুঝে ফাতেমার পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন। তাকে ঠেকাতে গেলে মতিন তার শাশুড়ি মোমেনাকে ছুরিকাঘাত করেন। এতে মোমেনা মারা যান এবং ফাতেমাকে আহত অবস্থায় বুশরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, মোমেনার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় মোমেনার জামাতা মতিনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa