ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ঝামেলা ছাড়াই পার হচ্ছে যাত্রী-যানবাহন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ঝামেলা ছাড়াই পার হচ্ছে যাত্রী-যানবাহন ফেরি পারাপার। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: ঈদ ঘনিয়ে আসছে আর দক্ষিণ-পশ্চিমাঞ্চলগামী যাত্রী ও যানবাহনের চাপ বাড়ছে পাটুরিয়া ফেরি ঘাট এলাকায়। সকাল থেকেই যাত্রীবাহী পরিবহন ও ছোট গাড়ি (প্রাইভেটকার) ঘাট এলাকায় আসছে  পর্যাপ্ত ফেরি থাকায় তবে পার হচ্ছে ঝামেলা ছাড়াই।

শনিবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে পাটুরিয়া ঘাটে কোনো রকম ঝামেলা ছাড়াই যানবাহন ও যাত্রী পার হওয়ার এমন তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসির  পাটুরিয়া ঘাট শাখার বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল বাংলানিউজকে বলেন, সকাল থেকেই ছোট গাড়ির (প্রাইভেটকার) বেশ চাপ রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীবাহী পরিবহনের সারিও ধীর্ঘ হচ্ছে। ঘাটে পর্যাপ্ত ফেরি থাকায় খুব একটা অপেক্ষা করতে হচ্ছে না যানবাহনগুলোকে। তবে দুপুরের পর থেকে ঘাট এলাকায় যানবাহনের চাপ বাড়তে পারে, সেজন্য আমরা প্রস্তুত আছি। বর্তমানে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৬টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা ।
 
বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa