ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ভূরুঙ্গামারীতে দুই মাদককারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
ভূরুঙ্গামারীতে দুই মাদককারবারি গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা থেকে হেরোইন, ইয়াবা, ফেনসিডিলসহ শামছুল হক (৪৮) ও জহুরুল হক (৪৫) নামে দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১৬ জুলাই) বিকেলে গ্রেফতার দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে ভোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

শামছুল হক ভূরুঙ্গামারী উপজেলা সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের মৃত হায়াত আলীর ছেলে ও  জহুরুল হক মানিককাজি গ্রামের মজিবর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম জেলা মাদক দ্রব্যনিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহমানের নেতৃত্বে একটি দল ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের মানিককাজি ও বাগভান্ডার গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ গ্রাম হেরোইন, দুই পিস ইয়াবা, দুই বোতল ফেনসিডিল, হেরোইন পরিমাপ করা নিক্তি ও নগদ ৭৭ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়।

শামসুল হক দীর্ঘদিন ধরে ভূরুঙ্গামারীতে হোটেল ব্যবসার আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। তার নামে একাধিক মাদক মামলা চলমান রয়েছে। আর জহুরুল হক দীর্ঘদিন ধরে ফেনসিডিল ব্যবসার সঙ্গে জড়িত।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa