ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় ট্রাক চাপায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
বগুড়ায় ট্রাক চাপায় নিহত ১ ...

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনোয়ার জাহিদ মিলন (৩৭) নামে এক ব্যক্তি নিহত ও তার বন্ধু মামুন (৩৮) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের হামছায়াপুর কাঁঠালতলা তেলের পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন গাইবান্ধা জেলার খাদুল্লাপুর গ্রামের সোবাহানের ছেলে ও আহত মামুন একই এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের ছুটি পেয়ে পরিবারের সঙ্গে ঈদ করার জন্য দুই বন্ধু মিলন ও মামুন মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা দেন। শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের কাঁঠালতলা এলাকায় পৌঁছালে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ দুই বন্ধু রাস্তায় পড়ে যায়। পেছনে থাকা মামুন পরে গিয়ে রাস্তার মাঝখান থেকে সরে গেলেও চালক মিলন আসতে পারেনি। এসময় পেছনে থাকা দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান মিলন। আহত মামনুকে স্থানীয়রা উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় পড়ে মোটরসাইকেল চালকের দেহ থেতলে গেছে। মরদেহটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa