ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩ দুর্ঘটনাকবলিত লেগুনা

নরসিংদী: নরসিংদীর পাঁচদোনা-টঙ্গী আঞ্চলিক মহাসড়কের ভাটপাড়া টাকশাল মোড়ে কাভার্ডভ্যানের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ অন্তত তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন লেগুনার আরও পাঁচজন যাত্রী।

শুক্রবার (১৬ জুলাই) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন (১০), নরসিংদীর বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম (৪৬) ও গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার মোজাফ্ফর হোসেনের ছেলে চাঁন মিয়া (৫৫)।

জানা গেছে, দুপুরে পাঁচদোনা থেকে একটি কাভার্ডভ্যান টঙ্গীর দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটি ভাটপাড়া টাকশাল মোড়ে এলে বিপরীত দিক ঘোড়াশাল থেকে আসা যাত্রীবাহী একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ওই তিনজন নিহত হন। আহত হন আরও পাঁচজন যাত্রী।  
 
পাঁচদোনা ফাঁড়ির ইনচার্জ ইউসুফ মিয়া বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। একইসঙ্গে হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa