ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গাবতলী বাস কাউন্টারে যাত্রীদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
গাবতলী বাস কাউন্টারে যাত্রীদের ভিড় গাবতলী বাস কাউন্টারে যাত্রীদের ভিড়

ঢাকা: লকডাউন শিথিল এবং ঈদুল আজহাকে সামনে রেখে ঘরমুখো মানুষের ভিড় রয়েছে গাবতলীর বাস কাউন্টারগুলোতে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে গাবতলী বাস টার্মিনালে বিভিন্ন এলাকা সরেজমিন ঘুরে এ চিত্র দেখা যায়।

 

এদিন প্রতিটি বাস কাউন্টারের সামনেই যাত্রীর ভিড় করতে দেখা যায়। কেউবা টিকেট কেটে গন্তব্যে যাওয়ার উদ্দেশ্যে বাসের জন্য অপেক্ষা করছেন। আবার কেউ অগ্রিম টিকেট কাটার জন্য বাস কাউন্টারে ভিড় করছেন।

বাস টার্মিনালের মাইকে বার বার স্বাস্থ্যবিধি মেনে চলার ঘোষণা দিলেও কাউন্টারের সামনে স্বাস্থ্যবিধি কাউকে মানতে দেখা যায়নি।  

বাস কাউন্টারের দায়িত্বরতদের সঙ্গে কথা বলে জানা যায়, তারা দূরপাল্লার গাড়িতে পাশাপাশি দুই সিটের এক সিট ফাঁকা রেখেই টিকেট বিক্রি করছেন। স্বাস্থ্যবিধি মেনেই তারা বাস চালাচ্ছেন বলেও জানান। তবে এ জন্য যাত্রীদের বাড়তি ভাড়া দিতে হচ্ছে।  

গাবতলিতে অগ্রীম টিকেট কাটতে আসা লোকজন তাদের কাঙ্ক্ষিত দিনের টিকেট না পেয়ে ফিরে যাচ্ছেন। আবার কেউবা কাঙ্ক্ষিত দিনের টিকেট না পেয়ে অন্য দিনের টিকেট কাটছেন।   

যশোর, খুলনা, সাতক্ষীরা অঞ্চলে চলাচলকারী সোহাগ পরিবাহনের কাউন্টারে বাসের টিকেট আছে কি না জানতে চাইলে কাউন্টার থেকে জানানো হয়, আগামী ২০ তারিখ পর্যন্ত তাদের বাসের কোন সিট খালি নাই।

এছাড়াও সাকুরা পরিবহন, শ্যামলি পরিবহনসহ বেশ কয়েকটি বাসের কাউন্টারে খোঁজ নিলে তারাও বাসের টিকেট নেই বলে জানান।  

অগ্রিম টিকেট কাটতে আসা লোকমান হোসেন নামের একজন বলেন, রংপুর যাওয়ার জন্য কয়েকটি কাউন্টার ঘুরে ১৮ তারিখের টিকেট না পেয়ে ১৯ তারিখের টিকেট কাটতে হলো। টিকেটের দামও বেশি। যাত্রীদের দুর্ভোগ দেখার কেউ নেই।  

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
আরকেআর/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa