ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী আটক

ঢাকা: রাজধানীর মিরপুর এলাকা থেকে নবম শ্রেণির এক ছাত্রীকে কৌশলে অপহরণ করে মোহাম্মদপুরের একটি বাসায় নিয়ে আসেন মনির হোসেন (২৯)।

ঘটনার চারদিন পর বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে রাজধানীর শ্যামলী এলাকা থেকে অপহরণকারী মনির হোসেনকে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-২)।

তার দেওয়া তথ্যমতে মোহাম্মদপুরের একটি বাসা থেকে উদ্ধার করা হয় ভিকটিম ওই কিশোরীকে।

র্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান, গত ১১ জুলাই সন্ধ্যার পরে মিরপুরের এক বাসিন্দার নবম শ্রেণিতে অধ্যায়নত মেয়ে বাসায় না ফেরায় তার খোঁজ শুরু করেন। আত্মীয়-স্বজন সবার বাসায় খোঁজ করে মেয়ের সন্ধান না পেয়ে ভিকটিমের মা পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ঘটনার গুরুত্ব বিবেচনায় এ বিষয়ে ছায়া তদন্ত শুরু করে র্যাব। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ জুলাই) শ্যামলী এলাকা থেকে অপহরণকারী মনির হোসেনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে কিশোরী ভিকটিমকে ঢাকা উদ্যানের একটি বাসা থেকে উদ্ধার করা হয়।

আটক মনিরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র্যাবের এ কর্মকর্তা জানান, সে ভিকটিমকে ফুসলিয়ে সু-কৌশলে অপহরণ করে। সে বেশ কিছুদিন ধরে ভিকটিমকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে ও উত্ত্যক্ত করে আসছিলো জানা গেছে।

মনির দু’টি বিয়ে করেছেন এবং তার ৩ টি সন্তান রয়েছে। আইনুগ ব্যবস্থা নেওয়ার জন্য আটক মনিরকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa