ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রূপগঞ্জ অগ্নিকাণ্ড: মামলার তদন্তভার সিআইডিতে

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
রূপগঞ্জ অগ্নিকাণ্ড: মামলার তদন্তভার সিআইডিতে

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুডস অ্যান্ড বেভারেজের সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্তভার পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান মামলা হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসেম ফুডস অ্যান্ড বেভারেজের সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জন নিহত হওয়ার চাঞ্চল্যকর ঘটনায় দায়ের করা হত্যা মামলার তদন্তভার ইতোমধ্যে সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।

সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেনের নেতৃত্বে একটি টিম শনিবার (১৭ জুলাই) দুপুর ১২টায় ঘটনাস্থল পরিদর্শন করবেন। কারখানা পরিদর্শন শেষে তিনি এ বিষয়ে বিস্তারিত জানাবেন।

গত ৮ জুলাই নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৫২ জন কর্মী নিহত হন, আহত হন অন্তত আরো ৫০ জন। ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিটের চেষ্টায় ২৯ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

পরে এ ঘটনায় হত্যা ও হত্যাপ্রচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় সজীব গ্রুপের চেয়ারম্যান মো. আবুল হাসেমসহ (৭০) আটজনকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa