ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নরসিংদীতে ডাকাতের ছুরিকাঘাতে  ব্যবসায়ী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
নরসিংদীতে ডাকাতের ছুরিকাঘাতে 
ব্যবসায়ী খুন

নরসিংদী: নরসিংদীতে বাড়িতে ডাকাতি করার সময় বাধা দেওয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩৬) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা।  

বৃহস্পতিবার (১৫ জুলাই) দিনগত রাত সাড়ে ৩টার দিকে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতরা বাড়ির আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।  

নিহত সাজ্জাদ হোসেন আরিফ ওই এলাকার মোবারক হায়াতের ছেলে। তিনি পেশায় ইন্টারনেট ক্যাবল ব্যবসায়ী।

নিহতের স্বজনরা জানান, রাত সাড়ে ৩টার দিকে আট থেকে ১০ জনের একদল মুখোশধারী ডাকাত আরিফদের পেছনের দিক থেকে জানালার গ্রিল কেটে দোতলা বাড়িতে ঢোকে। পরে ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এসময় ডাকাতরা আলমারি ভেঙে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ ৬৫ হাজার টাকা লুট করে। আরিফ এতে বাধা দিলে ডাকাতরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় বাড়ির লোকজনের চিৎকার শুনে ডাকাতরা পালিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হত্যার ঘটনাটি ডাকাতি নাকি পূর্ব শত্রুতার জেরে ঘটানো হয়েছে, তদন্তের পর তা বলা যাবে। আর নিহত আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa