ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গাজীপুরে নির্মাণাধীন বাড়ি থেকে মালিকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
গাজীপুরে নির্মাণাধীন বাড়ি থেকে মালিকের মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানা পানিশাইল এলাকায় নির্মাণাধীন একটি পাঁচতলা বাড়ির তিনতলার বাথরুমে থেকে মালিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত বাড়িওয়ালার নাম আমিনুল ইসলাম বাবুল (৬০)।

তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা। পানিশাইল এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করে তিনি বসবাস করতে ছিলেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কাশিমপুর থানার উপপরিদর্শক (এসআই) দীপঙ্কর কুমার বাংলানিউজকে জানান, কাশিমপুরের পানিশাইল এলাকায় আমিনুল ইসলাম বাবুলের নির্মাণাধীন পঞ্চমতলা বাড়ির দুইতলা পর্যন্ত কাজ সম্পূর্ণ রয়েছে। উপরে আরও তিনতলার কাজ নির্মাণাধীন। গত ২ থেকে ৩ দিন ধরে আমিনুল ইসলাম বাবুল নিখোঁজ ছিলেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বাড়িতে দুর্গন্ধ পেয়ে ভাড়াটিয়ারা খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে নির্মাণাধীন তিনতলার বাথরুমে আমিনুল ইসলাম বাবুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে ২ থেকে ৩ দিন আগে তাকে হত্যার পর মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১ 
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa